“‘আবার বসন্ত’ সিনেমা অঙ্গনে সুবাতাস বয়ে আনবে”


অথর
বিনোদন ডেক্স   সারা বিশ্ব
প্রকাশিত :৩০ মে ২০১৯, ৭:৩১ পূর্বাহ্ণ | পঠিত : 166 বার
“‘আবার বসন্ত’ সিনেমা অঙ্গনে সুবাতাস বয়ে আনবে”

“আমি মনে করি, ‘আবার বসন্ত’ ও এমন আরো গল্পের ছবিগুলো আমাদের সিনেমা অঙ্গনে বসন্তের সুবাতাস বয়ে আনবে। আমাদের চলচ্চিত্রে এখন যে অবস্থা চলছে, সেখান থেকে উঠে আসার জন্য এমন চলচ্চিত্র দরকার। তবে এখন ঈদের মৌসুমে এমন একটি গল্পের ছবি মুক্তি দেওয়াটা সাহসের কাজ। কারণ, ঈদ হচ্ছে শাকিব খানের সিনেমার মৌসুম। পরিচালক অনন্য মামুন এ সাহসী পদক্ষেপটি নিয়েছেন। এ জন্য অবশ্যই তাঁকে ধন্যবাদ।” কথাগুলো বলছিলেন দেশের বরেণ্য শিল্পী তারিক আনাম খান।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বলাকা সিনেমা হলে অনুষ্ঠিত হয় অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্র ‘আবার বসন্ত’ ছবির প্রিমিয়ার। এর আগে গণমাধ্যমকর্মীদের সামনে ‘আবার বসন্ত’ ছবির বিষয়ে কথা বলেন শিল্পী

ও কলাকুশলীরা।

ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও স্পর্শিয়া। অনুষ্ঠানে তাঁরা ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক, নিরব, সাঞ্জুজন, চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির, জলি প্রমুখ।

স্পর্শিয়া বলেন, ‘আমি যখন গল্পটা শুনি, তখনই আমি মামুন ভাইকে বলেছি যে আমি এই ছবিটি করতে চাই। গল্প শুনেই ভালো লেগেছে, তবে ছবিতে আমাকের এত সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে যে আমি নিজেই অবাক হয়েছি। কাজটি করে অনেক ভালো লেগেছে।’

ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু, করবি মিজান, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদসহ অনেকেই। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।