ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের নিয়ে রমজান মাসব্যাপী বিভিন্ন সেবামুলক কর্মসূচীর আয়োজন


অথর
মানবতা নিউজ ডেক্স   বাংলাদেশ
প্রকাশিত :৩ জুন ২০১৯, ১০:২৪ অপরাহ্ণ
ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের  নিয়ে রমজান মাসব্যাপী বিভিন্ন সেবামুলক কর্মসূচীর আয়োজন

পবিত্র রমজান মাস উপলক্ষ্য চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অসহায়, দুঃস্থ ও সুবিধাবঞ্চিতদের নিয়ে মাসব্যপী বিভিন্ন সেবামুলক কর্মসূচীর আয়োজন করে ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা। পবিত্র মাহে রমজানের কর্মসূচি হিসেবে ৩ই রমজান হতে মাসব্যাপী ইফতার ও সাহরী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়, ১৭ই মে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচির মাধ্যমে মোট ২৫০ পরিবারকে অক্সিজেন, পতেঙ্গা সহ নগরীর ৫টা স্থানে ইফতার সামগ্রী প্রদান, ২৪ই মে ইফতার মাহফিল এর আয়োজন করা হয় ইচ্ছার কেন্দ্রীয় কার্যালয় খুলশীতে এবং ৩১ই মে সর্বমোট ৩০০ সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয় অক্সিজেন, ষোলশহর, বটতলী রেলষ্টেশন ও রৌফাবাদ, আতুরার ডিপু, হালিশহর ও পতেঙ্গা এলাকায়। ইচ্ছা মানব উন্নয়ন সংস্থা’র প্রধান

উপদেষ্টা অধ্যাপক সৈয়দ আহসানুল আলম পারভেজ, প্রধান পৃষ্ঠপোষক ড.ফয়সাল কামাল, উপদেষ্টা মন্ডলির সদস্য আ.ফ.ম. মোদেচ্ছের আলী, ইঞ্জিঃ লায়ন হাফেজুর রহমান, নিজাম উদ্দীন, ইসমাইল হোসেন শুভ, জিন্নাত আরা খানম তারার সার্বিক সহযোগীতায় এবং সংগঠনের সভাপতি মোঃ আরিফুল ইসলাম হৃদয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং জসীম উদ্দিন, নুর হোসেন রাজু, জাহিদুল, সাইফ বাবর, আকিব, সানজিদা রিমা, ওয়াহিদুল হক, পলাশ, হাবিব, অনিক, আলী আকবর, রিদোয়ানুল আকিব, সাজ্জাদ, মেজবাহ, সাহেদ রিদয়, সাহেলা প্রেমা, ইয়াসমিন, পারভিন করিম, তাওহীদ শরিফ, শিশির, বাদশা, রুবেল দত্ত, রবিউল, জিকু খাস্তগীর, প্রণব, রিয়াজুল ইসলাম, মানিক ও ইউটিউব চ্যানেল কুয়াশার ক্যাম্পের টিম সহ সকল সেচ্ছাসেবকের অংশগ্রহনের মাধ্যমে পরিচালিত হয় এই সকল কর্মসূচী।

সৎ ইচ্ছা

শক্তির জাগরণের লক্ষ্য ইচ্ছা পরিবার এই সকল কর্মসূচির আয়োজন করে আসছে।ইচ্ছা পরিবারের ধারণা এই সকল কর্মসূচির মাধ্যমে জনসাধারণের মাঝে সদিচ্ছার জাগরণ গঠবে।