জয়ার ঈদ শুভেচ্ছা


অথর
বিনোদন ডেক্স   সারা বিশ্ব
প্রকাশিত :১৩ আগস্ট ২০১৯, ২:০৮ অপরাহ্ণ
জয়ার ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা আজ। আনন্দ আর সীমাহীন প্রেম-প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে এসেছে মহিমান্বিত দিনটি। ত্যাগের অপার মহিমায় উদ্ভাসিত হয়ে মানবজীবনকে আলোকিত করার দিন এটি। সাম্য ও সহনশীলতার শিক্ষা ছড়িয়ে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করে ঈদ। তারকারাও পিছিয়ে নেই ঈদ উদযাপনে।

এপার-ওপার দুই বাংলাতেই তুমুল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর অনুসারীর সংখ্যা নেহাত কম নয়। সেখানে ভক্তদের নিয়মিতই নিজের হালহকিকত বা অনুভূতি জানিয়ে দেন জয়া। ঈদের দিনও ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছা জানাতে ভুল করেননি তিনি।

গতকাল সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে জয়া লেখেন, ‘আনন্দময় এ দিনে সবার সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করছি। ঈদ মোবারক।’
দর্শকপ্রিয় এ অভিনেত্রীকে শুভেচ্ছা জানানোর দারুণ সুযোগটি

হাতছাড়া করেননি ভক্তরা। এক ভক্ত মন্তব্য করেন, ‘আপু, তোমার চাঁদের মতো মুখের হাসি লাগে অনেক ভালো। সুন্দর কালো কেশগুলো যে মন কেড়ে নিল।’ সেইসঙ্গে ভালোবাসার কয়েকটি ইমোকনও জুড়ে দেন তিনি।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় আলোচিত অভিনেত্রী জয়া আহসানের। ওপার বাংলায়ও সাফল্যমণ্ডিত জয়া। ‘ডুবসাঁতার’, ‘গেরিলা’, ‘দেবী’, ‘বিসর্জন’, ‘এক যে ছিল রাজা’, ‘কণ্ঠ’সহ দুই বাংলায় বেশ কয়েকটি সুপারহিট সিনেমা আছে তাঁর ঝুলিতে।