দৌলতপুর প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে 220 জন প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সামগ্রীক বিতরণ


অথর
মানবতা নিউজ ডেক্স   বাংলাদেশ
প্রকাশিত :১০ আগস্ট ২০১৯, ১০:১৫ অপরাহ্ণ
দৌলতপুর প্রতিবন্ধী ও  অটিজম  বিদ্যালয়ে 220 জন প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সামগ্রীক বিতরণ

আজ কুষ্টিয়ার দৌলতপুরে দৌলতপুর অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালযয়ে স্মাইল পর এস এফ এ এর ব্যানারে ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় 220 জন প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদবস্ত্র ঈদ খাদ্য সামগ্রী মেহেদী উৎসব রক্তের গ্রুপ পরীক্ষা ও ডায়াবেটিস পরীক্ষার আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে প্রতিটি প্রতিবন্ধী শিশুদের মাঝে একটুখানি হাসি ফোটানোর জন্য এস এফ এর এর সদস্য সদস্যরা এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মাইল ফর অল এসএফএ সংগঠনের পরিচালক আকাশ বিশ্বাস, প্রতিষ্ঠা পরিষদ ড্রিমার হাসিবুল হাসান সোহান ও আব্দুল্লাহ আল তন্ময়, সাধারণ সম্পাদক আল বুখারি অনিক, এসএফএ আশুলিয়া শাখা সভাপতি জান্নাতি নাঈম তারিফ সাধারণ সম্পাদক সাগর ও ৩৫ সদস্যের স্বেচ্ছাসেবক টিম।

ইভেন্ট ব্যাবস্থাপনায় ছিলেন আব্দুল্লাহ আল মামুন, জীবন ও ঈশিয়া জান্নাত, স্মাইল ফর অল এসএফএ সংগঠনের পরিচালক আকাশ বিশ্বাস, প্রতিষ্ঠা পরিষদ ড্রিমার হাসিবুল হাসান সোহান ও আব্দুল্লাহ আল তন্ময়, সাধারণ সম্পাদক আল বুখারি অনিক, এসএফএ আশুলিয়া শাখা সভাপতি জান্নাতি নাঈম তারিফ সাধারণ সম্পাদক সাগর। আমির হামজা অনিক, সানভি রহমান মামুন, অন্তর, জুনায়েদ, রিয়াক, জাদরেল, মাহামুদুল হাসান সোহাগ, ইশতিয়াক, খালিদ, জুবায়ের, তামিম,টুটুল, আশিফ মাহমুদ, নাবিক, অনিক, শরনি,কানিজ ফাতেমা, শারমিন শেপু, মারজানা, তানহা,ঈভেন্ট ব্যাবস্থাপনায় ছিলেন আব্দুল্লাহ আল মামুন, জীবন ও ঈশিয়া জান্নাত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারম্যান জনাব রাছেল রানা এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এস এ এফ

এবং ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার উপদেষ্টা মারুফা ইয়াসমিন আরো উপস্থিত ছিলেন ছিলেন স্বেচ্ছাসেবী সংস্থার পরিচালক মোহাম্মদ শেফাতুল ইসলাম, নির্বাহী সদস্য তুষার রতন, সদস্য বাবু। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রতিষ্ঠান প্রধান শিক্ষক জনাব মজনুর কবির পান্না। অনুষ্ঠানের শেষাংশ বিভিন্ন প্রতিবন্ধীদের সংগীত পরিবেশন করা হয়।