যশোরের রূপদিয়ায় বৃদ্ধ’র লালসার শিকার ৭ বছরের শিশু, থানায় মামলা


অথর
শোয়াইব হোসেন সংবাদদাতা   যশোর, খুলনা
প্রকাশিত :৯ অক্টোবর ২০১৯, ১১:০০ অপরাহ্ণ

যশোর সদর উপজেলার রূপদিয়া এলাকার মথুরাপুর গ্রামের বৃদ্ধের লালসার শিকার হয়েছে ৭ বছরের এক শিশু। এব্যাপারে প্রথম শ্রেনীর শিক্ষার্থী পাশবিক নির্যাতনের শিকার মেয়েটির পিতা বাদি হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় গত ৮-১০-২০১৯ ইং তারিখে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০(সংশোধনী-২০০৩)এর ৯(৪) (খ) ধারায় মামলা দায়ের করেছে। মামলার বিবরণে জানা যায়, গত ৫ই সেপ্টম্বর সন্ধা ৬টা ৩০ মিনিটে মথুরাপুর গ্রামের মৃত গোলাম রসুল মোল্লার পুত্র আলেক মোল্লা (৬৫) ওই গ্রামের ৭ বছরের শিশুকে পান খাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায় ঘরের শয়ন কক্ষে নিয়ে টিভির ভলিয়ম বাড়িয়ে দেয়, তারপর মেয়েটিকে ধর্ষনের চেষ্টা চালায়। এই সময় শিশুটির চিৎকারে শিশুটির বড় বোন

সহ আরো দুই তিন জন আসলে শিশুটিকে ছেড়ে দেয়। তবে এই ঘঠনাটি চাপা দেয়ার জন্য এলাকার একটি দালাল চক্র শিশুটির বাবা সহ পরিবারটিকে নানা রকম চাপে রেখেছিল। কিন্তু গত ৭ই অক্টোবর বিভিন্ন পত্রিকায় রূপদিয়ায় বৃদ্ধার লালসার শিকার ৭ বছরের শিশু শিরনামে সংবাদটি প্রকাশ হওয়ায় দালালচক্র পিচু হটতে বাধ্য হয় এবং মঙ্গলবার শিশুটির বাবা কোতয়ালী মডেল থানায় মামলা করে।

এ ব্যাপারে নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম মোর্তজার কাছে জানতে চাইলে তিনি জানান, আসামি আলেক মোল্যাকে গ্রেফতারের জন্য জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।