যশোরের শার্শা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত


অথর
বেনাপোল প্রতিনিধি   যশোর, খুলনা
প্রকাশিত :১৮ জুলাই ২০১৯, ৪:৪০ অপরাহ্ণ
যশোরের শার্শা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি ,সুনীল অর্থনীতি অগ্রগতি” এই প্রতিপাদ্য দিয়ে আজ বৃহস্পতিবার ১৮ই জুলাই সকালে শার্শা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হয়েছে। শার্শা উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে সকালে উপজেলা পরিষদ চত্তরে থেকে একটি র‌্যালি শার্শা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

র‌্যালি শেষে উপজেলা পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়। পরে উপজেলা কমপ্লেক্স অডিটেরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি অফিসার পূলক কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১,শার্শা আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন,উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। অনুষ্ঠানের শুরু“তেই শুভেচ্ছা বক্তব্য রাখেন শার্শা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আবুল হাসান।

এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য

রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা তরুন কুমার বালা, মৎস্য চাষী মফিজুর রহমান ও নসীব উদ্দিন, মুক্তিযোদ্ধা সমবায় সমিতির সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহিদুর রহমান, শার্শা থানার ওসি মশিউর রহমান,সহ উপজেলার ১১টি ইউনিয়নের মৎস্য চাষী ও ইউপি চেয়ারম্যানগন,যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল।