রূপগঞ্জে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের অপহৃত নারী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার


অথর
আতিকুজ্নাজামান, রূপগঞ্জ প্রতিনিধি   নারায়নগঞ্জ, ঢাকা
প্রকাশিত :১২ জুন ২০১৯, ৫:৩৫ অপরাহ্ণ
রূপগঞ্জে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের অপহৃত নারী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার

রূপগঞ্জে শান্তা বেগম (২৩) নামে এক অপহৃত নারীকে উদ্ধার করেছে র‌্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের একটি দল। গত মঙ্গলবার রাতে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো এলাকা থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহরনকারী শিহাব ভুইয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

অপহৃত শান্তা বেগমের স্বামী আশরাফুল ইসলাম জানান, তিনি নিজ বাড়ি টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার পলাশতলী শিকদারপাড়া এলাকায় তার স্ত্রী শান্তা আক্তারকে নিয়ে বসবাস করে আসছেন।

গত ২৬ মে পারিবারিক কলহের জের ধরে ৩ বছরের সন্তানকে নিয়ে শান্তা আক্তার তার নিজের বাড়ি টংগী বাড়ি স্টেশনে চলে যাওয়ার জন্য রওনা হয়। গত ১ জুন শান্তার তার বাবার বাড়ির লোকজনের সঙ্গে রাগ করে তার সন্তান রেখে বাড়ি থেকে বের হয়ে যায়।

আশরাফুল ইসলাম ঘটনাটি জানতে পেরে নানাস্থানে শান্তা বেগমকে খোঁজা-খুজি করতে থাকে। বেশকিছুদিন পর তার মোবাইলে এক ব্যাক্তি কল করে বলে ৫ হাজার টাকা দিলে শান্তি বেগমকে ছেড়ে দেওয়া হবে।

আশরাফুল ইসলাম তার স্ত্রীকে ফেরত পাওয়ার জন্য বিকাশের মাধ্যমে ৪ হাজার ৪’শ টাকা প্রদান করেন। এর পর থেকে অপহরনকারীর মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরে তিনি কৌশলে জানতে পারেন অপহরনকারী শিহাব ভুইয়া উপজেলার কাঞ্চন পৌরসভার বাসিন্দা।

আশরাফুল ইসলাম র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল কার্যালয়ে একটি অভিযোগ দেন। তার অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে শান্তা বেগমকে উদ্ধার করেন। এসময় অপহরনকারী শিহাব ভুইয়াকে গ্রেফতার করে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

এ ঘটনায় স্বামী আশরাফুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

No Comment.