১হাজার ৫শ ৫৬ বোতল ফেন্সিডিলসহ ফরিদপুরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক


অথর
শাহজাহান হেলাল সংবাদদাতা   ফরিদপুর, ঢাকা
প্রকাশিত :১২ জুন ২০১৯, ৫:৪৬ অপরাহ্ণ | পঠিত : 120 বার
১হাজার ৫শ ৫৬ বোতল ফেন্সিডিলসহ  ফরিদপুরে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুরে শহরের পশ্চিম গোয়ালচামটে ১হাজার ৫শত ৫৬ বোতল ফেন্সিডিসহ ৪ মাদক ব্যবসায়ী আটক। র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ফরিদপুর শহরের পশ্চিম গোয়ালচামট ১ নং সড়ক এলাকার একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল ও সাতক্ষীরা জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে থাকে। ১১ জুন মঙ্গলবার পশ্চিম গোয়ালচামট ১নং সড়ক এলাকা থেকে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ফেন্সিডিলের চালান বিক্রয়ের জন্য প্রাইভেটকারে করে নিয়ে যাচ্ছে। পশ্চিম গোয়ালচামট

১নং সড়কের ফারহানা ভিলা নামক বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে একটি প্রাইভেটকার তল্লাশী করে ১শ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ।
গোয়ালচামট মোল্লাবাড়ী সড়কের মোঃ আনোয়ার শরীফের স্ত্রী মোছাঃ তহমিনা আক্তার তাহমিনা(৪০), পূর্ব খাবাসপুর এলাকার মোঃ আবুল কাশেম মৃধার ছেলে মোঃ জামাল মৃধা(৩২), যশোর জেলার ঝিকরগাঝা উপজেলার শেলকোনা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মোঃ সেলিম হোসেন(৩০) গ্রেফতার করে।
আসামীদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেওয়া তথ্য ও স্বীকারোক্তির ভিত্তিতে গোয়ালচামট ১নং সড়কের ফারহানা ভিলা নামক বাড়ির উত্তর পশ্চিম কোনের ফ্লাটের একটি কক্ষ থেকে ৮শ ৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অপর দিকে সদরের ভাটি কানাইপুর গ্রামে ১১ জুন

মঙ্গলবার গভীর রাতে মাতৃভূমি কিন্টারগার্ডেন স্কুলের টিনের ঘরের মধ্যে থেকে ৫শ ৫৯ বোতল ফেন্সিডিলসহ মৃত ছদন মোল্যার ছেলে মোঃ আবুল বাশার মোল্লা (৪৫) কে আটক করে ।।