২৬৭ জনকে নিয়োগ দেবে নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি


অথর
ডোনেট বাংলাদেশ ডেক্স   কর্মসংস্থান
প্রকাশিত :৯ আগস্ট ২০১৯, ২:৫২ অপরাহ্ণ
২৬৭ জনকে নিয়োগ দেবে নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি

নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেড একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ভিন্ন ভিন্ন তিনটি সার্কুলারে প্রতিষ্ঠানটি ১৯টি পদে ২৬৭ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদসমূহ
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, কেমিকেল), সিনিয়র ল্যাব টেকনিশিয়ান (কেমিকেল), সিনিয়র টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মেকানিক্যাল), টেকনিশিয়ান (মেকানিক্যাল, ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল), ল্যাব টেকনিশিয়ান (কেমিকেল), জুনিয়র ল্যাব টেকনিশিয়ান (কেমিকেল, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, মেকানিক্যাল), জুনিয়র এক্সিকিউটিভ ট্রেইনি (পদার্থ, রসায়ন, মেকানিক্যাল, ইলেকট্রনিক্স)।

যোগ্যতা
বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/স্নাতকোত্তর/ডিপ্লোমা পাসসহ উচ্চমাধ্যমিক (ভোকেশনাল) পাস

প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পাদের জন্য প্রার্থীর এক থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স
আবেদনকারীর বয়স ন্যূনতম ১৮ বছর হতে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত। মুক্তিযোদ্ধা কোটায় বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
বিভিন্ন পদের জন্য বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://npcbl.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা
অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রাদান শুরু হয়েছে ৭ আগস্ট, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ২৯ আগস্ট, ২০১৯ রাত্রি ১১টা ৫৯ মিনিটে।